1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
ভাল মানুষ এবং সুনাগরিক হতে হলে খেলাধুলার, শিল্প-সাহিত্য ও সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নেই- এস এ সোহাগ। - স্বাধীন বার্তা - Sadhin Barta
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| সকাল ৭:৩৩|

ভাল মানুষ এবং সুনাগরিক হতে হলে খেলাধুলার, শিল্প-সাহিত্য ও সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নেই- এস এ সোহাগ।

রিপোর্টার নাম
  • আপডেট সময় : শনিবার, মার্চ ৯, ২০২৪,
  • 31 বার পড়া হয়েছে

ইসতাক আল স্বাধীন, নিজস্ব প্রতিনিধিঃ

স্বরূপকাঠির বরছাকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিতনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন স্বরূপকাঠি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী এস এ সোহাগ। এসময় তাকে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষক মন্ডলি।

বিশেষ অতিথি এস এ সোহাগ
বলেন, প্রাতিষ্ঠানিক জ্ঞান অর্জনের পাশাপাশি খেলাধুলা, শিল্প-সাহিত্য ও সাংস্কৃতিক চর্চা, সামাজিক কর্মকাণ্ড, রাষ্ট্রীয় অনুষ্ঠানসহ বিভিন্ন ক্ষেত্রে আমাদের অংশীদারিত্ব সমন্বয় করে চলতে হবে। অবশ্যই খেয়াল রাখতে হবে শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে আমরা যে জ্ঞান অর্জন করছি সেটা যেন আমাদের বাস্তব জীবনে কাজে লাগাতে পারি। শুধু পড়া লেখায় নয়, ভাল মানুষ এবং সুনাগরিক হতে হলে খেলাধুলার এবং শিল্প-সাহিত্য ও সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নেই। এসব কর্মকাণ্ড উন্নত জাতি গঠনে সহায়ক ভূমিকা যেমন রাখে, তেমনি আমাদের শরীর ও মনকে সতেজ রাখে। সেইসাথে শিক্ষার্থীদের অবশ্যই বঙ্গবন্ধু, ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধসহ দেশের সঠিক ইতিহাস জানতে হবে এবং শৃঙ্খলার সাথে জীবন পরিচালিত করতে হবে।

দিনব্যাপী অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় একক এবং দলগত অংশগ্রহণ ছাড়াও ছাত্র-ছাত্রীদের নজরকাড়া ডিসপ্লে প্রদর্শনী সবাইকে মুগ্ধ করেছে। অনুষ্ঠানের শেষাংশে বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com