1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
ছয় বছরের শিশুকে ধর্ষণ, থানায় মামলা - স্বাধীন বার্তা - Sadhin Barta
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| রাত ৩:১৩|

ছয় বছরের শিশুকে ধর্ষণ, থানায় মামলা

রিপোর্টার নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪,
  • 9 বার পড়া হয়েছে

ইসতাক আল স্বাধীন, নিজস্ব প্রতিনিধিঃ

নেছারাবাদ উপজেলার সমুদয়কাঠি ইউনিয়নের জুলুহার গ্রামের মেহেদি হাসান বাপ্পি (২১), ছয় বছরের এক শিশুকে খাওয়ার প্রলোভন দেখিয়ে ঘরে একা পেয়ে বেলা আনুমানিক সাড়ে ১২ টার দিকে ধর্ষণ করে।

এ সময় ধর্ষিতার মা শারমিন আক্তার, (স্বামী মৃত রিয়াজ জাহান শিমুল) জন্ম নিবন্ধন আনার জন্য সমুদয়কাঠি ইউনিয়ন পরিষদে ছিলেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত আনুমানিক ১২টার সময় এস আই তারেক আজিজ ও তার সঙ্গীরা সমুদয়কাঠি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হুমায়ুন বেপারীর ঘরের পেছনের জঙ্গল থেকে তাকে গ্রেপ্তার করে।

মো. মেহেদি হাসান বাপ্পি শেখ, মো. মজিবুর শেখের ছেলে। সে সমুদয়কাঠি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. হুমায়ুন বেপারির আপন ভাগনে।

সিরাজুম মনিরার মা বলেন, আমার মেয়ে স্থানীয় একটি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। মঙ্গলবার দুপুর ১২:৩০ সময় শিশুটি প্রকৃতির ডাকে পেছনের দরজা খুলে রান্নাঘরে গেলে খাবারের প্রলোভন দেখিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে বাপ্পি।

এ ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায় সে। ওই সময় শিশুটির মা ছোট বোনের জন্ম নিবন্ধন করার জন্য সমুদয়কাঠি ইউনিয়ন পরিষদে অবস্থান করছিলেন। আমি বাড়িতে আসার পর আমার মেয়ে আমাকে সমস্ত ঘটনা খুলে বলে।

নেছারাবাদ থানার ইন্সপেক্টর (তদন্ত) এইচ এম শাহীন বলেন, এ ঘটনায় ধর্ষিতার মা শারমিন আক্তার আজ থানায় উপস্থিত হয়ে নারী ও শিশু নির্যাতন ধমন আইনের ৯ (১) ধারায় মামলা করেন। মামলা নং- ১০।

আজ বেলা ১২ টার সময় আসামি মেহেদি হাসান বাপ্পীকে নেছারাবাদ থানা পুলিশ পিরোজপুর কোর্টে চালান করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com