1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
কুমিল্লায় ঈদপরবর্তী ঘটনায় দুই মোটরসাইকেলসহ ৪ চোর গ্রেফতার - স্বাধীন বার্তা - Sadhin Barta
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| সকাল ৮:৪৪|

কুমিল্লায় ঈদপরবর্তী ঘটনায় দুই মোটরসাইকেলসহ ৪ চোর গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট সময় : রবিবার, এপ্রিল ১৪, ২০২৪,
  • 9 বার পড়া হয়েছে

সালমা আক্তার দাউদ কান্দি কুমিল্লা

কুমিল্লা সদর দক্ষিন এলাকায় চোরাইকৃত মোটর সাইকেল চোরচক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে সদর দক্ষিন মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দুটি চোরাইকৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর ভূঁইয়া।

রবিবার (১৪ এপ্রিল) দিবাগত রাতে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার থানার একটি চৌকস অভিযানিক দল পূর্ব থেকে প্রাপ্ত তথ্য বিশ্লেষণ করে কৌশলে বিশেষ অভিযান পরিচালনা করে ৪ সদস্য কে আটক করে।

জানা যায়, জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম বার এর নির্দেশনায় সামাজিক অপরাধ নির্মূলে জেলার সকল স্থানে পুলিশ অভিযান, গোয়েন্দা নজরদারি সাইবার মনিটরিং জোরদার করা হয়েছে। এমনি বিভিন্ন অপরাধের মধ্যে মোটরসাইকেল চুরির ঘটনা সদর দক্ষিণ উপজেলায় ঈদ পরবর্তী ঘটনার একটি অন্যতম অপরাধ। এ চক্রকে ধরতে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর ভূঁইয়ার নেতৃত্বে চলছে বিশেষ অভিযান। তারই অংশ হিসেবে চার সক্রিয় চোর চক্রকে আটক করতে সক্ষম হয়।

আটকৃতরা হলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ১নং বিজয়পুর ইউনিয়নের ধনমুড়া গ্রামের এরশাদ মিয়ার ছেলে লিটন (২৬), একই এলাকার আবদুল বারেকের ছেলে আবুল কাশেম (২৮), সানন্দা গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে সাদ্দাম হোসেন, গাবলতলী গ্রামের কাঞ্চন মিয়ার ছেলে সুমন(৩৫)।কুমিল্লা সদর দক্ষিন মডেল থানায় আরও অজ্ঞাত ৩/৪ জন এর বিরুদ্ধে দুটি মামলা রুজু করা হয়।

এ বিষয়ে সদর দক্ষিন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন ভূঁইয়া জানান ডাকাতি এবং মোটর সাইকেল চোর চক্রকে ধরতে অভিযান অব্যহত রয়েছে।কুমিল্লা এলাকায় এদের হোতাদের সনাক্তের জন্যে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com