1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
রংপুরে আলোকিত পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - স্বাধীন বার্তা - Sadhin Barta
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| রাত ৩:৪৩|

রংপুরে আলোকিত পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রিপোর্টার নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, এপ্রিল ৪, ২০২৪,
  • 16 বার পড়া হয়েছে

নুর ইসলাম নোবেল,রংপুর

বিভাগীয় শহর রংপুর থেকে প্রকাশিত তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন কৃত মোঃ আফ্ফান হোসাইন আজমীরের সম্পাদনায় আলোকিত পত্রিকাটি ৪র্থ বছর পেরিয়ে ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুমি গ্রুপের চেয়ারম্যান ও রয়্যালটি মেগামলের ব্যবস্থাপনা পরিচালক মো. তানভীর হোসেন আশরাফি, বিশেষ অতিথি হিসেবে কৃষক সংগ্রাম পরিষদের আহ্বায়ক এডভোকেট পলাশ কান্তি নাগ, এগ্রোফিডস্ ন্যাশনাল সেলঃ ম্যাঃ মোঃ সুজাউল ইসলাম, রংপুর প্রেসক্লাব বিতানের সভাপতি রোস্তম আলী, বাংলাদেশ সমাচারের শাহ্ আলম, দিপ্ত টিভির রংপুর জেলা প্রতিনিধি বাবলুর রহমান বারি, গ্লোবাল টিভির রংপুর ব্যুরো প্রধান মোঃ রাসেল মিয়া, মাই টিভির রংপুর জেলা প্রতিনিধি মাহমুদুল হাসান, জাতীয় গনকন্ঠ পত্রিকার বিশেষ প্রতিনিধি আতিকুর রহমান আতিক, পথের বাচালের আল আমিন গগন, আলোকিত পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ সুমন মিয়া সহ স্হানীয় সাংবাদিক ও প্রমুখ।

অনুষ্ঠানে নির্বাহী সম্পাদক মোঃ সুমন মিয়া বলেন, সংবাদপত্রকে আধুনিক রাষ্ট্র ব্যবস্থার অনিবার্য হিসাবে বিবেচনা করা হয়। রাষ্টের চতুর্থ স্তম্ভ হলো গণমাধ্যম, আর সাংবাদিকদের বলা হয় জাতীর বিবেক। তাই সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে সাংবাদিকের পাঠকদের কাছে বস্তুনিষ্ঠ তথ্য ও সংবাদ তুলে ধরাই মূল লক্ষে আমরা কাজ করে যাচ্ছি।

পত্রিকাটির প্রকাশক সকল পাঠক, কর্মী ও শুভানুধ্যায়ীকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা দেশ ও গনমানুষের প্রতি দায়বদ্ধতা থেকে দায়িত্বশীল সাংবাদিকতার চেষ্টা করে যাচ্ছি আমরা সব সময়ে আপনাদের সুপরামর্শ একান্ত ভাবে করি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com