1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
বিরামপুরে পুলিশ প্রশাসনের নিরাপত্তা জোরদার, জানালেন ওসি সুব্রত কুমার সরকার - স্বাধীন বার্তা - Sadhin Barta
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| সকাল ৯:৩৭|

বিরামপুরে পুলিশ প্রশাসনের নিরাপত্তা জোরদার, জানালেন ওসি সুব্রত কুমার সরকার

রিপোর্টার নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪,
  • 8 বার পড়া হয়েছে

আব্দুল আজিজ, বিরামপুর, দিনাজপুর প্রতিনিধি:

আর একদিন পরই পবিত্র ঈদুল ফিতর উৎযাপন হতে যাচ্ছে । এ উপলক্ষে বিরামপুর উপজেলার পৌরসভাসহ ৭ টি ইউনিয়নে গুরত্বপূর্ণ হাট বাজার, সড়ক ও ঈদগাহ মাঠে পুলিশ প্রশাসনের ব্যাপকভাবে কঠোর নিরাপত্তা জোরদার কার্যক্রম লক্ষ্য করা গেছে। ৯ এপ্রিল মঙ্গলবার সকালে একান্ত সাক্ষাৎকালে বিরামপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার তেমনটি জানালেন সাংবাদিকদের।
তিনি আরো জানান আমি প্রতিনিয়তই আইনশৃঙ্খলা কঠোর অবস্থানে রাখার চেষ্টা করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় এবার ঈদে উপজেলার ঈদগাহ মাঠেও নিরাপত্তা জোরদার করা হয়েছে। যেহেতু বিরামপুর উপজেলার কিছু গ্রামে সৌদি আরবের সাথে মিল রেখে একদিন আগে ঈদ উৎযাপন করা হয়, সেহেতু আইন শৃঙ্খলার অবনতি যাতে না ঘটে সেদিকে বিশেষ ভাবে লক্ষ্য রেখে কাজ করা হচ্ছে। অন্যদিকে বিরামপুর থানা পুলিশ অপরিসীম গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে। ফলে এ ঈদে পুলিশ কর্মকর্তা কর্মচারীদের থাকছে না পর্যাপ্ত ছুটি।
আপনারা হয়তো দেখেছেন, আমাদের দক্ষ ও চৌকস পুলিশ কর্মকর্তারা উপজেলার নিরাপত্তাসহ ঈদের দিন ও তাঁর পরের কয়েকদিন যাতে মোটরসাইকেল নিয়ে বেপরোয়া চলাফেরা করে ঈদের আনন্দ মলিন না করে সেজন্য মোটরসাইকেল ও বিভিন্ন যানবাহনকে বিশেষ নির্দেশনা দেওয়া অব্যাহত রয়েছে। ঈদের আনন্দ সবাই যাতে ভালভাবে উপভোগ করতে পারে সেজন্য আমার অধীনের কর্মচারী ও কর্মকর্তাসহ আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com