1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত - স্বাধীন বার্তা - Sadhin Barta
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| সকাল ১১:৩৬|

বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪,
  • 6 বার পড়া হয়েছে

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি

প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যে কে সামনে নিয়ে নওগাঁর বদলগাছী উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বেশকিছু স্টলের মাধ্যমে স্থানীয় ডেইরী মালিক ও খামারীরা এ প্রদর্শনী মেলায় অংশ গ্রহন করেন।

বৃহস্পতিবার ( ১৮ এপ্রিল) সকাল ১০ ঘটিকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃদা) মোঃ কামরুল ইসলাম সোহাগের সভাপতিত্বে প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিথিবৃন্দ প্রদর্শনী স্টল গুলো ঘুরে ঘুরে দেখেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন বঙ্গবন্ধু জনপ্রশাসন পদকপ্রাপ্ত উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ নাজমুল হক।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন নওগাঁ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আবু তালেব প্রাং ,বদলগাছী উপজেলার সহকারী কমিশনার ভূমি মোসাঃ আতিয়া খাতুন, বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, বদলগাছী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা এনামুল হক, বীরমুক্তিযোদ্ধা বাবলু দেওয়ান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ সাবাব ফারহান,পল্লী সঞ্চয় ব্যাংক বদলগাছীর শাখার ব্যবস্থাপক,উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেরিনারি হাসপাতালের সহকারী সার্জন ডাঃ নাজমুল হক সহ দপ্তরের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com