1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
নাগেশ্বরীর কালীগঞ্জে অটো উল্টে  ঘটনাস্থলেই এক শিশুর মৃত্যু।  - স্বাধীন বার্তা - Sadhin Barta
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| সকাল ৯:৩১|

নাগেশ্বরীর কালীগঞ্জে অটো উল্টে  ঘটনাস্থলেই এক শিশুর মৃত্যু। 

রিপোর্টার নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, মার্চ ২৬, ২০২৪,
  • 20 বার পড়া হয়েছে

নাগেশ্বরীর কালীগঞ্জে অটো উল্টে  ঘটনাস্থলেই এক শিশুর মৃত্যু। 

পরিবারে নেমেছে শোকের ছায়া।

 

বিপুল রায়-  কুড়িগ্রাম প্রতিনিধিঃ

এ জেনো বড় কষ্টের  বিষয় মায়ের সামনেই তার ৬ বছরের শিশুকন্যা অটোচাপায় মৃত্যু ঘটলো এটা জেনো কিছুতেই মানতে পারছেন মৌসুমীর মমতাময়ী মা গোলাপী বেগম। এমনই করুণ দৃশ্য এবং ঘটনা ঘটেছে কুড়িগ্রামের নাগেশ্বরীতে।

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কালীগঞ্জে মৌসুমি আক্তার (৬) নামে এক কন্যাশিশু অটোর নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা গেছেন। ঘটনাটি ঘটেছে  কালীগঞ্জের মন্নেয়ারপাড় ব্রীজের পাশেই। জানা যায় মা এবং মেয়ে রংপুর থেকে আসার পথে মন্নেয়ারপাড়ের ব্রীজ সংলগ্ন মরণফাঁদে পরিণত হওয়া বেহাল  খানাখন্দে ভরা কাচা রাস্তায় আসলে একটুতেই অটো উল্টে যায় এতে  বাচ্চাটি অটোর নিচে পড়ে যায় পরবর্তীতে অটোর নিচ থেকে উদ্ধার করলে বাচ্চাটি সেখানেই মারা যায়।

পরে জানা যায়  কালীগঞ্জের জকরীপাড়ার গোলাম মোস্তফার আদরের মেয়ে এই মৌসুমি আক্তার। এই মর্মান্তিক দূর্ঘটনায় পুরো গ্রামেই নেমে এসেছে শোকের ছায়া, তাদের আদরের মৌসুমি কে যে এভাবে বিদায় জানাতে হবে তারা কখনো ভাবেনি,মৌসুমি আক্তারের খেলার সাথীরা উকি দিচ্ছে তার বাসায় না বুঝলেও হতাশাভরা মুখে মেনে নিচ্ছে মৌসুমি আর খেলবেনা আমাদের সঙ্গে।

জনমনে প্রশ্ন উঠেছে  এই জায়গা টুকু মরণফাঁদে রুপান্তরিত হয়েছে,একটু এদিক ওদিক হলেই ঘটবে বড় ধরনের দূর্ঘটনা। এলাকাবাসীর দাবি ব্রীজের কাজ শেষ হতে এখনো কয়েকমাস সময় লাগবে সামনে বর্ষাকাল তাই  জনভোগান্তি এরাতে  একটু মেরামত করা হোক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com