1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত - স্বাধীন বার্তা - Sadhin Barta
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| বিকাল ৩:০৩|

বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট সময় : রবিবার, এপ্রিল ১৪, ২০২৪,
  • 15 বার পড়া হয়েছে

মোঃ সারোয়ার হোসেন অপু
বিশেষ প্রতিনিধি,

বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।

নওগাঁর বদলগাছীতে পহেলা বৈশাখ বাংলা নববর্ষ উপলক্ষে আনন্দঘন পরিবেশে নানা আয়োজনের মধ্যদিয়ে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, উপজেলা প্রশাসন ও উপজেলা শিল্পকলা একাডেমি ও বৈশাখী সাংস্কৃতিক গোষ্ঠীর আয়োজনে আজ রবিবার সকাল সাড়ে ৯ টায় উপজেলা সহকারী কমিশনার ভূমি ও অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোসা. আতিয়া খাতুন এ-র সভাপতিত্বে ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে মঙ্গল শোভাযাত্রা বদলগাছী থানার সামনে হতে শুরু করে চারমাথা হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। উপজেলা সভাকক্ষে বাঙালির ঐতিহ্য বাহী খাবার পান্তা ভোজন শেষে উপজেলা পরিষদ হলরুমে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সামছুল আলম খান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃমোঃ নাজমুল হক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুবুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াসিউর রহমান, সোনালী ব্যাংক লি:, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা আফিসার আব্দুর রউফ, বদলগাছী শাখার ম্যানেজার এসএম রাশেদুল ইসলাম, বদলগাছী সরকারি মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মোজাফফর হোসেন , সহকারী শিক্ষক আতিকুর রহমান, সাকাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহঃ সভাপতি এস এম মুনিরুল ইসলাম (সাজু),সমাজসেবক রজত গোস্বামী, বদলগাছী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক করোতোয়া বদলগাছী উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক এমদাদুল হক দুলু, বদলগাছী মডেল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক দেশবার্তার নওগাঁ জেলা প্রতিনিধি সাংবাদিক মুজাহিদ হোসেন, বদলগাছী মডেল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক সন্ধানে বাংলাদেশ সংবাদের নওগাঁ জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ সারোয়ার হোসেন অপু সহ প্রমূখ।
এসময় নানান পেশার মানুষ মঙ্গল শোভযাত্রায় অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com