1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
বই প্রতীক নিয়ে সাধারণ ভোটারদের ভালোবাসায় সিক্ত হলেন শহিদুল ইসলাম - স্বাধীন বার্তা - Sadhin Barta
১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| সোমবার| সকাল ৭:৫৯|

বই প্রতীক নিয়ে সাধারণ ভোটারদের ভালোবাসায় সিক্ত হলেন শহিদুল ইসলাম

রিপোর্টার নাম
  • আপডেট সময় : শুক্রবার, মে ২৪, ২০২৪,
  • 14 বার পড়া হয়েছে

মোঃ সোহাগ আলী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই রাজশাহীর পবা উপজেলায় বইতে শুরু করেছে নির্বাচনের আমেজ। নির্বাচনকে সামনে রেখে প্রাথীরা ব্যাস্ত সময় পার করছেন।এই নির্বাচনে পবা উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মোট ৮ জন পদপ্রার্থী ভোটযুদ্ধ লড়াই করছে। তাদের মধ্যে সাধারণ ভোটারদের ভালোবাসায় সিক্ত হয়েছে সৎ যোগ্য পদপ্রার্থী প্রভাষক মোঃ শহিদুল ইসলাম।

পবা উপজেলার সাধারণ ভোটাররা বলছেন, শহিদুল ইসলাম কোন জনপ্রতিনিধি না হয়েও পবা উপজেলায় সমাজ সেবার সাথে তিনি ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। রাস্তাঘাট মজিদ মাদ্রাসা থেকে শুরু করে অসহায় দুঃস্থ মানুষের সর্বসময় পাশে দাঁড়িয়েছেন।দিনরাত নির্লস ভাবে পরিশ্রম করে ভোটারদের মাঝে সাড়া ফেলেছেন এই জনবান্ধব পদপ্রার্থী মোঃ শহিদুল ইসলাম।

স্থানিয়দের দাবি বিপদে সবসময় পাশে পাওয়া যায় এমন জনবান্ধব ব্যক্তি আমাদের এই পবা উপজেলা পরিষদে ভাইচ চেয়ারম্যান হিসেবে জয়ী হলে আমরা সরকার দলের যে কোন উন্নয়ন বুঝে পাবো।এছাড়া ও আমাদের এই উপজেলায় মাদকদ্রব্য নির্মূল করার লক্ষ্যে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন প্রাথী শহিদুল ইসলাম।

পবা উপজেলার এলাকার এক নারী ভোটার সংবাদ চলমান কে বলেন,প্রভাষক মোঃ শহিদুল ইসলাম তার নিজ অর্থায়নে যেভাবে আমাদের এই এলাকায় উন্নয়ন করে যাচ্ছেন তার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে আমরা এবার পবা উপজেলা পরিষদে ভাইচ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়যুক্ত করবো।প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার জন্য তাকে আমরা পবা উপজেলায় উন্নয়ন করার সুযোগ করে দেব।

নির্বাচনের পরিবেশ ও জয়ের বিষয়ে জানতে চাইলে বই প্রতীক নিয়ে প্রাথী শহিদুল ইসলাম সংবাদ চলমান কে বলেন, সাধারণ জনগণ আমাকে ভালোবেসে পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে দাড় করিয়েছে।এই নির্বাচনে যদি আমি সাধারন ভোটারদের ভালোবাসায় জয়যুক্ত হই তাহলে আমি উপজেলা পরিষদটি স্মার্ট উপজেলা পরিষদ হিসেবে গড়ে তুলবো। পাশাপাশি এই উপজেলা পরিষদে যে সকল অসমাপ্ত কাজগুলো রয়েছে সে গুলো সমাপ্ত করার চেষ্টা করবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com