1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
রূপগঞ্জে মেয়র প্রার্থী রফিকের প্রচার - প্রচারণায় গণজোয়ার। - স্বাধীন বার্তা - Sadhin Barta
২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| দুপুর ১২:৪২|

রূপগঞ্জে মেয়র প্রার্থী রফিকের প্রচার – প্রচারণায় গণজোয়ার।

রিপোর্টার নাম
  • আপডেট সময় : শনিবার, জুন ১৫, ২০২৪,
  • 21 বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ রূপগঞ্জ জেলা প্রতিনিধি : তানজিলা তানজু

নারায়নগঞ্জের রূপগঞ্জে আসন্ন ২৬ জুন কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক জগ প্রতিক নিয়ে প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা,নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। এলাকার ভোটার, নেতাকর্মী, সাধারণ মানুষও এতে অংশ নিয়ে গণসংযোগে গণজোয়ারের সৃষ্টি হয়েছে।

শুক্রবার (১৪ জুন ) দিনব্যাপী উপজেলার কাঞ্চন পৌরসভার তারইল, বিরাবো, খালপাড়, চৌধুরী বাড়ীসহ বিভিন্ন এলাকার পাড়ামহল্লায় প্রচার এবং গণসংযোগ করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ প্রার্থীর সমর্থকরা। এ সময় প্রচার ও গণসংযোগে গণজোয়ারের সৃষ্টি হয়।

কাঞ্চন পৌর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক নবিউল হাসান শান্ত বলেন, আমরা কাঞ্চন পৌরসভা থেকে জগ মার্কাকে সর্বোচ্চ ভোটে নির্বাচিত করব। জগ মার্কার পক্ষে কাঞ্চনের প্রতিটি পাড়া মহল্লায় গণজোয়ারের সৃষ্টি হয়েছে। আমরা সকলে জগ মার্কার পক্ষে কাজ করে যাচ্ছি।

মেয়র প্রার্থী আলহাজ রফিকুল ইসলাম রফিক বলেন, জনগণের ভোটে নির্বাচিত হয়ে গত পাঁচবছর কাঞ্চন পৌরসভার জনগণের পাশে ছিলাম, তাদের মতামত নিয়েই মনোনয়ন জমা দিয়েছি আগামী ২৬ জুন নির্বাচনে জগ প্রতীকে জনগণের ভোটে বিজয় নিশ্চিত ইনশাআল্লাহ্।
আমি প্রচার ও গণসংযোগ করতে এসে সাধারণ মানুষের কাছ থেকে প্রত্যাশার চেয়েও বেশি সাড়া পাচ্ছি। কাঞ্চনে ভোটের দিন জগ মার্কায় গণজোয়ার সৃষ্টি হবে বলে আমি মনে করি। এ ছাড়া ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন। আমি নির্বাচিত হলে কাঞ্চন পৌরসভাকে আরও এগিয়ে নিয়ে যাবো এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। এছাড়াও কাঞ্চন পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তরিত করবো ইনশাআল্লাহ।

গণসংযোগে অংশগ্রহণ করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক আমিনুল হক খোকন, কাঞ্চন পৌর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক নবিউল হাসান শান্ত, রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের কার্যকরী সদস্য হাজী শফিকুল ইসলাম শফিক,

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার পারভেজ টিপু, ৫ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল্লাহ খান, দেওয়ান সিরাজুল ইসলাম সিরাজ, মোঃ শুক্কুর আলি, মোঃ ইদ্রিস আলি, আব্দুল আউয়াল, মোঃ খলিল মিয়া, শাহজালাল, ইব্রাহিম, শরিফ, আরিফ, আল আমিন, আব্দুর রহিম মোল্লা, মহিলা লীগের নেত্রী পারভীন আক্তার, নিলুফা আক্তার, রোকেয়া বেগম, মায়া আক্তারসহ আরো অনেক।

নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ২৬ জুন কাঞ্চন পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com