1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
রামপালে নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - স্বাধীন বার্তা - Sadhin Barta
২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| সকাল ৭:৫৩|

রামপালে নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রিপোর্টার নাম
  • আপডেট সময় : সোমবার, জুন ২৪, ২০২৪,
  • 16 বার পড়া হয়েছে

মোঃ জুয়েল খান খুলনা বিভাগীয় প্রতিনিধি ।

বাগেরহাটের রামপালে নানা আয়োজনের মধ্য দিয়ে দেশের প্রাচীন ও বৃহত্তম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচীর আয়োজন করে রামপাল উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

রবিবার (২৩ জুন) সকাল ১০ টা থেকে রামপাল সদরে অবস্থিত আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সামনে বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল সহকারে জড়ো হতে থাকে নেতাকর্মীরা।
এরপর আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সামনে থেকে উপজেলা আওয়ামী লীগ ও সকল ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দের সম্মিলিত একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় বর্ণাঢ্য সাজে আওয়ামী লীগ ও এর ভ্রাতৃপ্রতিম সংগঠনের শত-শত নেতাকর্মী অংশ নেন। শোভাযাত্রাটি সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে শেষ হয়। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওহাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি মোল্লা আব্দুর রউফ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোজাফফর হোসেন, মোতাহার রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ আকবর আলী, সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ হামীম নূরী, ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমেদ প্রিন্স, ইউপি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন হাওলাদার, মোঃ আব্দুল্লাহ ফকির, সাবেক ইউপি চেয়ারম্যান গাজী আক্তারুজ্জামান, গাজী গিয়াস উদ্দিন, শেখ নুরুল আমিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমানসহ সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং সাধারণ কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং সবশেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেককাটা হয় I

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com