1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
পিরোজপুরের নেছারাবাদের একটি আবাসিক হোটেল থেকে মো. ইদ্রিস আলী নামের এক গার্মেন্টস ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। - স্বাধীন বার্তা - Sadhin Barta
১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| সোমবার| সকাল ৬:৫৪|

পিরোজপুরের নেছারাবাদের একটি আবাসিক হোটেল থেকে মো. ইদ্রিস আলী নামের এক গার্মেন্টস ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রিপোর্টার নাম
  • আপডেট সময় : শুক্রবার, মে ২৪, ২০২৪,
  • 25 বার পড়া হয়েছে

পিরোজপুরের নেছারাবাদের একটি আবাসিক হোটেল থেকে মো. ইদ্রিস আলী নামের এক গার্মেন্টস ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নেছারাবাদ(স্বরূপকাঠি) প্রতিনিধিঃ

শুক্রবার (২৪ মে) সকালে নেছারাবাদ থানাসংলগ্ন হোটেল রিলাক্সের দ্বিতীয় তলার ৩২ নম্বর কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, মৃত ইদ্রিস আলী উপজেলার মিয়ারহাট বন্দরের একজন গার্মেন্টস ব্যবসায়ী এবং তার বাড়ি উপজেলার দৈহারী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বরইবাড়ি গ্রামে। গত ২২ মে রাত থেকে ওই হোটেলের কক্ষে অবস্থান করছিলেন তিনি।

হোটেল ম্যানেজার জুয়েল হোসেন জানান, সকাল আটটার দিকে তাকে একাধিকবার ডাকাডাকির পরেও কোনো সাড়া পাইনি। পরে হোটেল কক্ষের দরজায় ধাক্কাধাক্কি করে সাড়া-শব্দ না পেয়ে পুলিশকে খবর দিই। পুলিশ এসে ফ্যানের হুকের সঙ্গে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেন।

ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার আতাহার আলী জানান, মৃত্যুর ঘটনা আমি শুনেছি। ইদ্রিস আলীর বাবা কয়েকদিন আগে মারা গিয়েছেন। ব্যবসায়িক প্রতিষ্ঠান থেকে তার গ্রামের বাড়ি খুব কাছাকাছি। তার ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে নদীর ওপারে হোটেলে কেন দুদিন ধরে বসবাস করছে সেটা আমার জানা নেই। বিষয়টি দুঃখজনক।

নেছারাবাদ থানার ওসি মো. গোলাম ছরোয়ার বলেন, ব্যবসায়ী নিজের কক্ষেই আত্মহত্যা করেছে বলে প্রাথামিকভাবে বোঝা যাচ্ছে। মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com