1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
কার্পেটিং কাজের লে-আউট পরিদর্শন চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মাসুদার রহমান মিলন। - স্বাধীন বার্তা - Sadhin Barta
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| রাত ১০:৫৫|

কার্পেটিং কাজের লে-আউট পরিদর্শন চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মাসুদার রহমান মিলন।

রিপোর্টার নাম
  • আপডেট সময় : শুক্রবার, মার্চ ২৯, ২০২৪,
  • 31 বার পড়া হয়েছে

মোঃ জাহিদ ইসলাম জিহাদ

রংপুর প্রতিনিধি

রংপুর সদর উপজেলা ৪ নং সদ্যপুস্করিনী ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের সান্তির মোর সংলগ্ন সাবুর নার্সারি থেকে শুরু করে স্টার মোর থেকে পুটিমারি গামি রাস্তার উপর দিয়ে কেশবপুর আশরাফুল উলুম হাফিজিয়া মাদ্রাসা এবং কেশবপুর আশরাফুল উলুম হাফিজিয়া মাদ্রাসা থেকে পুটিমারি ঈদগাহ মাঠ হয়ে ঠাটারিপাড়া শেষ পর্যন্ত কার্পেটিং রাস্তার কাজ শুরু হয় কাজের আইডি (৯০২৮৩৬) কাজে শুরুতেই পরিদর্শন করতে যান রংপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মোঃ মাসুদার রহমান মিলন তিনি কাজ পরিদর্শন করা কালিন সময় কাজের ইঞ্জিনিয়ার ও কাজের ঠিকাদারের সাথে মত বিনিময় করেন যাতে করে সঠিক ভাবে ও সঠিক নিয়মে কাজ শেষ করতে পারন এই বলে।

এবং তিনি সান্তির মোরের উদ্দেশ্যে রওয়ানা হয় এবং রাস্তা কাদা মুক্তকরণের জন্য একটি কাদা যুক্ত রাস্তাকে কাদা মুক্ত করার উদ্দেশ্যে রাস্তা মাপা ও ইট সলিং করনের জন্য উদ্বেগ নেন।

শ্যামপুর আইডিয়াল মাদ্রাসা পরিদর্শন করেন এবং সদর উপজেলা পরিষদের কাজের উদ্দেশ্যে রওয়ানা হয়।

সদর উপজেলা পরিষদে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে টিউবওয়েল বিতরণ করেন। ও রাস্তা সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে ল্যাম্পপোস্ট সোলার লাইট সংযোগ স্থাপন করেন।

উপজেলা পরিষদের কাজ শেষ করে কেশবপুর আশরাফুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় ইফতারের উদ্দেশ্যে রওয়ানা হয় এবং কেশবপুর আশরাফুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় ইফতার শেষ করে মাদ্রাসার মসজিদে মাগরিবের সালাত আদায় করেন।

মাগরিবের সালাত আদায় শেষ করে পালিচড়া বাজারে যায় এবং অল্প সময়ের জন্য জনসংযোগ করেন। এবং ৪ নং সদ্যপুস্করিনী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বড় খেনপাড়ায় হিন্দু সম্প্রদায়ের এক অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন এবং তাদের মাঝে এক টি হারমনিয়াম উপহার দেয়।

হারমনিয়াম উপহার পেয়ে এলাকাবাসী ও গায়ক গোষ্ঠী অনেক বেশি আনন্দ খুশি হন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com