1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী রফিকের সমর্থকদের উপর হামলা, মারধর ক্যাম্প ভাংচুর প্রচারে বাঁধার অভিযোগ - স্বাধীন বার্তা - Sadhin Barta
২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| দুপুর ১:০৭|

কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী রফিকের সমর্থকদের উপর হামলা, মারধর ক্যাম্প ভাংচুর প্রচারে বাঁধার অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪,
  • 22 বার পড়া হয়েছে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিকের সমর্থকদের উপর অব্যাহত হামলা, মারধর ক্যাম্প ভাংচুর ও নির্বাচনী প্রচারনায় বাঁধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার সমর্থকরা প্রকাশ্যে এমন হামলার ঘটনা ঘটিয়ে ভোটারদের মাঝে আতঙ্ক তৈরী করছেন।
মঙ্গলবার রাত সাড়ে এগারোটার দিকে কেরাবো এলাকায় রফিকের সমর্থক নাঈম মিয়া ও তার সঙ্গীরা প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে বাদশার ভাড়াটে বাহিনীরা অতর্কিত হামলা করে গুরুতর আহত করেছেন বলে অভিযোগ করেছেন হামলার শিকার নাইম মিয়া। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকাবস্থায় সাংবাদিকদের বলেন, মেয়র রফিকুল ইসলামের জগ প্রতীকে যারা প্রচার চালায় তাদের একা পেলেই হামলা করে বাদশার লোকজন প্রচারকাজে বাঁধা দিচ্ছে।

মেয়র রফিকুল ইসলাম রফিক বলেন, নির্বাচনী প্রতীক বরাদ্দ পাওয়ার দিন হতে আমাকে নানাভাবে বাঁধা,হুমকী, হামলা,ক্যাম্প ভাংচুর করে আসছে। এসব বিষয়ে জেলা প্রশাসকসহ নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করেছি। সুষ্ঠু ভোট হলে আমি বিজয়ী হবো।

এদিকে অভিযুক্ত প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আমি কাউকে কোন প্রকার বাঁধা দেইনি। পরিস্থিতি ঘোলা করতেই প্রতিপক্ষ প্রার্থী এসব বলে বেড়াচ্ছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হলে নারায়ণগঞ্জ জেলা পুলিশের এসএসপি সি সার্কেল হাবিবুর রহমান বলেন, নির্বাচনী আচরন বিধি লঙ্ঘিত হলে অভিযুক্ত প্রার্থীর বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হলে আইনি ব্যবস্থা নেয়া হবে। পাশাপাশি শান্তি শৃঙ্খলা রক্ষায় আমাদের পুলিশ বাহীনি তৎপর রয়েছে। ভোটারদের ভয় দেখানোর জন্য কাউকে বিশৃঙ্খলা করার সুযোগ দেয়া হবে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com