1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত ও অসহায়দের পাশে দাঁড়ালেন মানবতার সেবক মহিউদ্দিন মহারাজ (এমপি) - স্বাধীন বার্তা - Sadhin Barta
২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| দুপুর ১২:৫২|

রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত ও অসহায়দের পাশে দাঁড়ালেন মানবতার সেবক মহিউদ্দিন মহারাজ (এমপি)

রিপোর্টার নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, জুন ৪, ২০২৪,
  • 41 বার পড়া হয়েছে

পিরোজপুরে রেমালে ক্ষতিগ্রস্ত ২৫ হাজারেরও অধিক পরিবারকে খাদ্য সহায়তা করলেন মহিউদ্দিন মহারাজ (এমপি)

এস এম সরোয়ার হোসেনঃ

পিরোজপুরের নেছারাবাদে ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ২৫ হাজারের অধিক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছেন পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ (এমপি)

বিগত ঘূর্ণিঝড় আইলা ও সিডরের চেয়েও ভয়াবহ হয়েছে। সিডরের ভয়াবহতা অল্প সময় ছিল কিন্তু রেমালের ভয়াবহতা দুই দিনেরও অধিক ছিল। তাই দুস্থ অসহায় মানুষদের না খেয়ে জীবন ধারণ করতে হয়েছে।আমি গরিব ও অসহায় মানুষদের পাশে থাকতে চাই।আর একজন মানুষকেও না খেয়ে থাকতে হবে না। অসহায় ও ক্ষতিগ্রস্তদের উদ্দেশ্যে বলেন জাতীয় সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ (এমপি)।

গত রবিবার ও সোমবার পিরোজপুরের নেছারাবাদ উপজেলার সমুদয়কাঠি, স্বরূপকাঠি পৌরসভা, জলাবাড়ি, আটঘর কুরিয়ানা, স্বরূপকাঠি সদর ইউনিয়ন, বলদিয়া, সোহাগদল, সুটিয়াকাঠি, সারেঙ্গাঠী, গুয়ারেখা, দৈহারি ইউনিয়ন পরিষদের সামনে ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের হাতে খাদ্য সহায়তা তুলে দেওয়ার সময় এসব কথা বলেন তিনি।

স্বরূপকাঠি পৌরসভাসহ মোট ১০টি ইউনিয়নে ১১ হাজার প্যাকেট খাদ্য অসহায় ও দুঃস্থ পরিবারের হাতে সহায়তা করেন।পরবর্তীতে পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্তদের সাথে দেখা করেন ও এলাকার ক্ষয়ক্ষতির পরিদর্শন করেন।

খাদ্য সহায়তা বিতরণের সময় পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ (এমপি) আরো বলেন, বিগত আমলের ঘূর্ণিঝড় ও সুনামির চেয়ে এবারের জন-মানুষের ক্ষয়ক্ষতি বেশি হয়েছে।

এই ক্ষয়ক্ষতি পুষিয়ে ওঠা, একার পক্ষে সম্ভব নয়। গ্রামের বৃত্তশালী ও মানবিক মানুষদের সকলের এগিয়ে আসতে হবে। আমি আমার সাধ্যমত দুস্থ ও অসহায় মানুষের মাঝে কাজ করে যাচ্ছি, আমার এই সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজের একান্ত সচিব আব্দুল্লাহ আল মাসুদ, স্বরূপকাঠি পৌরসভার মেয়র গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মাহমুদ কবির, নেছারাবাদ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম সরোয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল রহমান সুমন সহ অন্যান্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com