1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
রামপালে প্রবীণ দম্পতিদের মারপিটের ঘটনায় মামলা করায় প্রাণনাশের হুমকি - স্বাধীন বার্তা - Sadhin Barta
৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| সকাল ৮:০৯|

রামপালে প্রবীণ দম্পতিদের মারপিটের ঘটনায় মামলা করায় প্রাণনাশের হুমকি

রিপোর্টার নাম
  • আপডেট সময় : রবিবার, জুন ৩০, ২০২৪,
  • 3 বার পড়া হয়েছে

মোঃ জুয়েল খান খুলনা বিভাগীয় প্রতিনিধি |

বাগেরহাটের রামপাল জমির বিরোধে প্রবীণ দম্পতিকে মারপিট করে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা করে বিপাকে পড়েছেন ভুক্তভোগীরা। জামিনে বের হয়ে এসে প্রকাশ্যে মামলা তুলে না নিলে আবারো হাত পা ভেঙ্গে দেয়ার হুমকি দিয়েছেন আসামীরা। এতে মারাত্মকভাবে নিরাপত্তাহীনতায় ভুগেছেন অসহায় ওই ভুক্তভোগীরা। তারা পুলিশের নিরাপত্তার দাবী জানিয়েছেন।

উল্লেখ্য, উপজেলার ছোট নবাবপুর গ্রামের সামসুর রহমান গরু কেনাবেচার ব্যবসা করেন। তিনি গত ইংরেজি ৪ মে ভোর সাড়ে ৫ টায় গরু কেনার জন্য বাড়ী থেকে বের হয়ে হাটের উদ্যেশ্যে রওনা দেন। কিছুদূরে গেলে একই গ্রামের আসামী মো. বজলুর রহমানের বাড়ীর সামনে গেলে বজলুর রহমান মোল্লা, বাবলুর রহমান মোল্লা, আশিকুর রহমান, রাসেল মোল্লা, ওসমান মোল্লা, আসিয়া খাতুন, কাকলী বেগম, শাওন শেখ ও খাদিজা বেগমসহ অজ্ঞাত ৩/৪ জন সামসুর রহমানের উপর হামলা করে। তারা রামদা, রড, লাঠি ও হাতুড়ি নিয়ে হামলা করেন। ওই সময় সকলে মিলে মারপিট করে তাকে গুরুতর আহত করেন। বৃদ্ধ সামসুর রহমানের ডাক চিৎকারে তার স্ত্রী আসমা বেগম ছুটে এলে আসামীরা তাকেও মারপিট করে গুরুতর আহত করেন। ওই সময় আসামীরা গরু ক্রয়ের ২ লক্ষ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়।

আসামীদের হুমকির মুখে দীর্ঘ প্রায় একমাস পরে চিকিৎসা শেষে গত শুক্রবার রাতে রামপাল থানায় মামলা করেন ভুক্তভোগীরা। তারা অভিযোগ করে বলেন, মামলা করায় আসামীরা আবারো মারপিটের হুমকি দিচ্ছে।

অভিযোগের বিষয়ে অভিযুক্ত বাবলুর রহমান মোল্লা ও কাকলী বেগমের সাথে মুৃঠোফোনে কথা হলে তারা সকল অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের কিছুই বলা হয়নি বা কোন হুমকি দেয়া হয়নি।
এ বিষয়ে রামপাল থানার ওসি সোমেন দাশ এর দৃষ্টি আকর্শন করা হলে তিনি বলেন তদন্তকারী কর্মকর্তাকে বিষয়টি দেখার জন্যে বলা হয়েছে। অভিযোগের সত্যতা পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com