1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
রাজশাহীর দুর্গাপুরে পরকীয়ার জেরে লতিফের উপর হামলা - স্বাধীন বার্তা - Sadhin Barta
২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| সকাল ৮:০৫|

রাজশাহীর দুর্গাপুরে পরকীয়ার জেরে লতিফের উপর হামলা

রিপোর্টার নাম
  • আপডেট সময় : বুধবার, জুন ২৬, ২০২৪,
  • 1 বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর দুর্গাপুরে স্ত্রীর পরকীয়া ধরতে গিয়ে স্ত্রীর প্রেমিকের বাহীনির হাতে হাসুয়ার কোপ খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন দুর্গাপুর পৌরসভার চককৃষ্টপুর গ্রামের দেরাজের ছেলে লতিফ (৪৫)। লতিফের প্রতিবেশীরা জানান লতিফ ও আলমগীর দীর্ঘদিন ধরে একসাথে চলা ফেরা করার সুবাদে লতিফের স্ত্রীর সাথে প্রতিবেশী বাদেশের ছেলে আলগীরের মন দেওয়া নেওয়া চলছিল। বিষয়টি টের পেয়ে লতিফ কিছুদিন ধরে স্ত্রীকে নানা ভাবে শাসন করার চেষ্টা করছিল।

বিষয়টি নিয়ে আলমগীরের ভেতরে ক্ষোভের সৃষ্টি হলে গত ২২ জুন সন্ধ্যার পরে আলমগীর মুঠো ফোনে লতিফকে বাড়ির বাহিরে ডাকেন। লতিফ বাহিরে বের হয়ে কয়েক ধাপ যেতেই আলমগীরের পরিকল্পনা অনুযায়ী লতিফের উপর হাসুয়ার কোপ দিলে লতিফ প্রাণের ভয়ে পাশেই তার অপর আরেকটি বাড়িতে পালিয়ে গিয়ে প্রাণে বেঁচে যান।

চক কৃষ্টপুর গ্রামের স্থানিয়রা আরো জানান লতিফের হাত কেটে যাওয়ার কিছুক্ষনের মধ্যেই আলমগীর মটর সাইকেল যোগে এসে বিষয়টি ভিন্ন ভাবে ঘোরানোর চেষ্টা করেন ও অনেক কেই ভয়ভীতি দেখান সেই সাথে এই ঘটনার সাথে সেই এলাকার কিছু ব্যক্তিদের নাম জড়িয়ে হুমকি ধামকি দিতে থাকেন। এই রহস্যময়ী ঘটনার তীর ভিন্ন দিকে নিতে স্থানিয় বখাটেদের সাথে নিয়ে মহড়া দিতে থাকেন। লতিফের প্রতিবেশি সাজাহান, আমিনুল সহ অনান্যরা সাংবাদিকদের জানান আমরা লতিফ আর আলমগীরের দাপটে কখনো প্রকাশ্যে কিছু বলতে পারিনা আজ মিডিয়ার সামনে বলে কাল হয়ত আর বলতে পারব না। তারা বলেন লতিফের স্ত্রীর সাথে আলমগীরের এমন সম্পর্কের বিষয় গোপনে অনেকেই জানতেন।

২২জুন সন্ধ্যার পর লতিফের ফোনে ফোন করে কে ডেকেছিলেন সেই কল লিষ্ট বেরকরলেই থলের বিড়াল বেরিয়ে আসবে। তবে পরকীয়ার এই বিষয়টি ভিন্ন ভাবে নিতে সরকার দলের নাম ব্যবহার কারি কিছু বিতর্কিত ব্যক্তিরা মরিয়া হয়ে কাজ করছেন। সেই এলাকার একটি সুত্র জানায় যারা সরকারি দলের নাম ব্যবহার করে ষড়যন্ত্র করছে তাদের কাউকে ছাড় দেওয়া হবেনা তাদের অপকর্ম বহুদুর গড়িয়েছে । কোন নিরহ মানুষ যেন এই পরকীয়ার ঘটনায় হয়রানী না হয় সেই বিষয়ে সকলকে সজাগ থাকার জন্য অনুরোধ করেন সেই সুত্র । এই পরকীয়ার ঘটনায় আহত হয়ার বিষয় জানতে দুর্গাপুর থানায় ফোন করলে দুর্গাপুর থানার দায়িত্বরত ডিউটি অফিসার জানান ঘটনাটি তারা মুখে শুনেছেন এবং পরকীয়ার বিষয় লোক মুখে নিশ্চিত হয়েছেন। অভিযোগ পেলে তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com