1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
বাগেরহাটে কোডেকের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন - স্বাধীন বার্তা - Sadhin Barta
৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| দুপুর ২:১২|

বাগেরহাটে কোডেকের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন

রিপোর্টার নাম
  • আপডেট সময় : বুধবার, জুলাই ৩, ২০২৪,
  • 4 বার পড়া হয়েছে

মোঃ জুয়েল খান খুলনা বিভাগীয় প্রতিনিধি ।

বাগেরহাটে কমিউনিটি ডেভলপমেন্ট সেন্টার (কোডেক) এর ব্যবস্থাপনায় বৃক্ষ রোপন কর্মসূচি ২০২৪ এর উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার রণবিজয়পুর মাধ্যমিক বিদ্যালয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইদুর রহমান।
এ বৃক্ষ রোপন ও চারা বিতরন কর্মসূচিতে সংক্ষিপ্ত আলোচনায় অংশ গ্রহন করেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইদুর রহমান, কোডেক বাগেরহাটের জোনাল ম্যানেজার মাহাবুব আলম, রণবিজয়পুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ হুমায়ুন কবির। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোডেকের প্রকল্প ব্যাবস্থাপক লোকমান হোসেন, কোডেকের প্রোগ্রাম মনিটরিং অফিসার জাকির হোসেন, ডকুমেন্টেশন অফিসার এস এম তানভীর হোসেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কামরুন্নাহার, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এ সময়ে বিদ্যালয়ের আঙ্গিনায় বিভিন্ন জাতের ফলজ ও বনজ গাছের চারা রোপন ও শিক্ষার্থীদের বাড়ীতে রোপনের জন্য ৫ শতাধিক গাছের চারা বিতরন করা হয়। একই দিনে পাশ^বর্তী দরিতালুক প্রাথমিক বিদ্যালয়ে কোডেকের ব্যাবস্থাপনায় গাছের চারা রোপন ও বিতরন করা হয়।
এ অনুষ্ঠানে কোডেকের জেনাল ম্যানেজার মাহাবুব আলম বলেন, এ কর্মসূচির মাধ্যমে তাদের এ বছর বাগেরহাটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১ লক্ষ চারা বিতরনের পরিকল্পনা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com