1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
বদলগাছীতে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন - স্বাধীন বার্তা - Sadhin Barta
২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| সন্ধ্যা ৭:৫৮|

বদলগাছীতে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

রিপোর্টার নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, মার্চ ৭, ২০২৪,
  • 35 বার পড়া হয়েছে

মোঃ সারোয়ার হোসেন অপু
নওগাঁ জেলা প্রতিনিধিঃ

বদলগাছীতে নানা আয়োজনের মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন করা হয়েছে। এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম। ঐতিহাসিক এই ভাষন স্বাধীনতার পথকে সুগম্ ও ত্বরান্বিত করেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালে এই ভাষনেই নিপিড়ীত মানুষের মধ্যে জ্বালিয়ে দিয়েছিল আশার আলো। নওগাঁর বদলগাছী উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উপলক্ষে আলোচনা সভায় উঠে এসেছে এইসব বক্তব্য। বদলগাছী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও প্রতিযোগিতার বিজয়ী ছাত্র- ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ (৭মার্চ) বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে, উপজেলা নির্বাহী অফিসার তৃপ্তি কণা মন্ডল এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুল আলম খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিয়া খাতুন, বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জবির উদ্দিন এফ এফ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা- কর্মচারী ও উপজেলা আওয়ামী লীগের সকল ভাতৃ প্রতিম সংগঠনের সভাপতি ও সম্পাদক সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com