1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
বঙ্গবন্ধু দৌহিত্র শেখ তন্ময় এমপি"র শুভ জন্মদিন পালিত। - স্বাধীন বার্তা - Sadhin Barta
৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| সকাল ৮:৩৫|

বঙ্গবন্ধু দৌহিত্র শেখ তন্ময় এমপি”র শুভ জন্মদিন পালিত।

রিপোর্টার নাম
  • আপডেট সময় : রবিবার, জুন ৩০, ২০২৪,
  • 7 বার পড়া হয়েছে

মোঃ জুয়েল খান খুলনা বিভাগীয় প্রতিনিধি ।

বাগেরহাটে নানা আয়োজনে বঙ্গবন্ধু দৌহিত্র, সারা বাংলার যুব সমাজের আইকন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের ৩৭তম জন্মদিন পালিত হয়েছে।

জন্মদিন উপলক্ষ্যে শনিবার (২৯ জুন) বাগেরহাট জেলা ছাত্র লীগের আয়োজনে আসর বাদ বাগেরহাট রেলরোড জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কাটা হয়।
মিলাদ মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম সরদার, বাগেরহাট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ তালুকদার আবদুল বাকী, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার বদিউজ্জামান বদি, জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মীর জয়েসি আশরাফী জেমস, মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. শরিফা খানম, তাতী লীগের সাধারন সম্পাদক এ্যাড. ইফতেখারুল ইসলাম রানা, জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক ওশান সরদার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রকিবুল ইসলাম রাজ সহ বাগেরহাট জেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মওলানা কবির হোসেন।

এদিকে বাগেরহাট আন্তঃ জেলা বাস মালিক সমিতির উদ্যোগে বাদ আসর বাগেরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল মসজিদে মিলাদ মাহফিল উপলক্ষ্যে মিলাদ মাহফিল এবং এতিমদের মাঝে খাদ্য বিতরণ করা হয়। এ সময় বাগেরহাট আন্তঃ জেলা বাস মালিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ¦ তালুকদার আব্দুল বাকিসহ সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে আজ দুপুরে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও এতিম শিক্ষার্থীদের মাঝে উন্নত খাবার বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে শহরের শালতলাস্থ বাগেরহাট উলূমে শরীয়াহ মাদরাসায় জন্মদিন উপলক্ষে শেখ তন্ময়ের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন মুফতি মোঃ রফিকুল ইসলাম। পরে এতিম শিক্ষার্থীদের মাঝে উন্নত খাবার বিতরণ করা হয়। এ সময় জেলা ছাত্র লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com