1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের ২৩ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে ।  - স্বাধীন বার্তা - Sadhin Barta
২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| দুপুর ১২:৫৪|

দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের ২৩ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে । 

রিপোর্টার নাম
  • আপডেট সময় : শনিবার, জুন ৮, ২০২৪,
  • 19 বার পড়া হয়েছে

সালমা আক্তার

শুক্রবার ৭ জুন বিকাল  ৪ ঘঠিকায়  দাউদকান্দি পৌরসভার নিরিবিলি রেস্তোরায় মো. শাহাদাত হোসেন তালুকদারকে সভাপতি, ইমরান মাসুদকে সাধারণ সম্পাদক ও রাসেল সুমনকে সাংগঠনিক
করে কমিটি ঘোষণা করা হয়।

সকল সদস্যদের উপস্থিত ও মতামতের ভিত্তিতে আগামী দুই বছরের জন্য ২৩ সদস্য বিশিষ্ট দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কার্যকরী কমিটি যাহারা রয়েছেন : সহ-সভাপতি মো. আনিস খান এবং এস এম শাহজালাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহিদ উল্লাহ, এবং মো. জসিম মোল্লা । সহ-সাংগঠনিক সম্পাদক আহনাফ তিহামী, দপ্তর সম্পাদক সাবের আব্দুল্লাহ, সহ-দপ্তর সম্পাদক সঞ্জয় চন্দ্র দাস । মহিলা বিষয়ক সম্পাদিকা সালমা আক্তার ও সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা মলিনা আক্তার মিলি । তথ্য বিষয়ক সম্পাদক মো. আসাদুজ্জামান সাগর । বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রিয়াদ হোসেন । শিক্ষা বিষয়ক সম্পাদক নুরে আলম । চিকিৎসা বিষয়ক সম্পাদক নুরুল হক প্রধান । আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ইমন । কার্যকরী সদস্য মো. লিমন হোসেন, শাহনাজ আক্তার সুমনা, গোলাম মহিউদ্দিন সুমন, আবু হানিফ, তাসীন তিহামী, ফাহাদ হোসেন ।

উল্লেখ্য, গত ২৪ মে দাউদকান্দির প্রাণকেন্দ্র তালপাতা রেস্টুরেন্ট ৪ উপদেষ্টা মন্ডলীগণ একটি আহ্ববায়ক করে আগামি ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার আহ্বান করেন । তারই ধারাবাহিকতায় আহ্ববায়ক কমিটির মাধ্যমে ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com