1. sadhinbarta2024@gmail.com : admin :
  2. sadhinbarta202444s@gmail.com : স্বাধীন বার্তা ডেস্ক : স্বাধীন বার্তা ডেস্ক
উলিপুরে কাবাডি চ্যাম্পিয়ন দলের দেশসেরা জিয়াকে সংবর্ধনা - স্বাধীন বার্তা - Sadhin Barta
৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শুক্রবার| দুপুর ১২:০৩|

উলিপুরে কাবাডি চ্যাম্পিয়ন দলের দেশসেরা জিয়াকে সংবর্ধনা

রিপোর্টার নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪,
  • 17 বার পড়া হয়েছে

বিপুল রায়- কুড়িগ্রাম প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট-২০২৪ এর চ্যাম্পিয়ন দলের সহ-অধিনায়ক দেশসেরা খেলোয়াড় জিয়াউর রহমান জিয়াকে সংবর্ধনা দেয়া হয়েছে।

মঙ্গলবার(১১ জুন) দুপুরে উলিপুর উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলা পরিষদ অডিটরিয়ামে কাবাডি দলের সহ-অধিনায়ক জিয়াউর রহমান জিয়াকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) উত্তম কুমার রায়, উলিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাজাদুর রহমান তালুকদার সাজু, পৌরসভার মেয়র আলহাজ্ব মামুন সরকার মিঠু, উপজেলা নির্বাহী অফিসার আতাউর রহমান, সহকারী কমিশনার(ভূমি) কাজী মাহমুদুর রহমান, উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা, মহিলা ভাইস চেয়ারম্যান মতি শিউলী, প্রেসক্লাব উলিপুর’র আহবায়ক লক্ষণ সেনগুপ্ত প্রমুখ।

এ সময় তবকপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান, ধরনীবাড়ী ইউপি চেয়ারম্যান এরশাদুল হক, পান্ডুল ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, জনপ্রতিনিধিগণ ও সুধীজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১২ সালে বাংলাদেশ নৌবাহিনীতে চাকরি পান কাবাডি খেলোয়াড় জিয়াউর রহমান জিয়া। ২০১৬ সালে কাবাডি বিশ্বকাপে জাতীয় দলে সুযোগ পান জিয়া। খেলেছেন দেশসহ বিশ্বের বিভিন্ন দেশে। ২০১৮ সালে এশিয়ান গেমস এ নৌবাহিনীতে থেকে খেলার অনুমতি না পাওয়ায় তিনি চাকরি ছেড়ে দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2024 sadhinbarta.com